শিরিন আক্তার শিলার জীবনী 2023 – (Shirin Akter Shila Age, Height, Controvercy & More In Bengali )

শিরিন আক্তার শিলা কে? শিরিন আক্তার শিলার জীবনী, বয়স, জন্ম তথ্য, বিতর্ক, চুমু কাণ্ড, কর্মজীবন, শারীরিক পরিসংখ্যান (উচ্চতা, ওজন, ব্রা সাইজ, এছাড়াও অন্যান্য তথ্য), বৈবাহিক অবস্থা, বয়ফ্রেন্ডের নাম, পছন্দের জিনিস সমূহ, মোট সম্পত্তির পরিমাণ, পুরস্কার/সম্মান, প্রোফাইল এছাড়াও শিরিন আক্তার শিলার সম্পর্কে অজানা কিছু তথ্য (Who is Shirin Akter Shila? Shirin Akhtar Shila Biography, Age, Birth Info, Controversies, Kisses, Career, Physical Stats (Height, Weight, Bra Size, Also Other Info), Marital Status, Boyfriend Name, Favorite Things, Net Worth, Awards/Honors, Profile also some unknown information about Shirin Akter Shila)

শিরিন আক্তার শিলার জীবনী - Shirin Akter Shila Biography in Bengali
শিরিন আক্তার শিলা

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে “চুমু কান্ড” নিয়ে ভাইরাল হওয়া এই শিরিন আক্তার শীলাকে কি আপনি চেনেন? শিরিন আত্মার শিলা হলেন একজন জনপ্রিয় বাংলাদেশি মডেল এবং অভিনেত্রী. আপনি কি এই বিতর্ক এবং শিরিন আক্তার শিলার জীবনী সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে আমাদের এই পোস্টটি পড়ুন। আমাদের এই পোস্টটিতে “শিরিন আক্তার শিলার জীবনী – Shirin Akter Shila Biography in Bengali” শিরিন আক্তার শিলার জীবনী সম্পর্কিত অনেক অজানা তথ্য সম্পর্কে জানতে পারবেন।

Table of Contents

“শিরিন আক্তার শিলার জীবনী – Shirin Akter Shila Biography in Bengali

শিরিন আক্তার শিলা কে? (Who is Shirin Akter Shila?)

শিরিন আক্তার শিলা হলেন বাংলাদেশের একজন জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী। যিনি সৌন্দর্য প্রতিযোগিতায় মিস ইউনিভার্স বাংলাদেশ 2019 তে জয়ী হয়েছিলেন। এছাড়াও শিরিন শিলা হলেন বাংলাদেশের একজন নবাগত জনপ্রিয় অভিনেত্রী। যিনি যার বহুমুখী অভিনয় প্রতিভার মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছেন। এছাড়াও শিরিন বাংলাদেশে চলচ্চিত্র জগতের একজন আইটেম গার্ল হিসেবে বেশি পরিচিত। যার সুন্দর চেহারা এবং দৃষ্টিভঙ্গি লক্ষ লক্ষ যুবকের মনে জায়গা করে নিয়েছে।

বয়স, জন্ম তথ্য এছাড়াও অন্যান্য তথ্য (Age, date of birth also other information)

আপনি কি শিরিন আক্তার শিলার বয়স জন্ম তথ্য এছাড়াও অন্যান্য তথ্য সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে নিচে টেবিলটি দেখুন –

প্রকৃত নামশিরিন আক্তার শিলা
ডাকনাম শিরিন শিলা
জন্মতারিখ25 জুন 1999
বয়স24 বছর (2023 সাল অনুযায়ী)
জন্মস্থাননারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাব এলাকায়
জাতীয়তাবাংলাদেশী
ধর্মইসলাম
হোমটাউনঢাকা, বাংলাদেশ
রাশি চক্রকুম্ভ রাশি
পেশাচলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল

শারীরিক পরিসংখ্যান (Physical statistics)

আপনি কি শিরিন আক্তার শিলার শারীরিক পরিসংখ্যান উচ্চতা, ওজন এছাড়া অন্যান্য তথ্য সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে নিচের টেবিলটি দেখুন –

উচ্চতাসেন্টিমিটারে – 170 সেমি
মিটারে – 1.70 মি
ফুট ইঞ্চিতে – 5 ফুট 6 ইঞ্চি
ওজনকেজিতে – 55 কেজি
পাউন্ডে – 122 পাউন্ড
(সময়ের সাথে সাথে এটি পরিবর্তিত হতে পারে)
শারীরিক পরিমাপ34-27-33 ইঞ্চি
ব্রা সাইজ34B
চোখের রংবাদামী
চুলের রংকালো

বাবা-মা এবং আত্মীয়-স্বজন (Parents and relatives)

শিরিন আক্তার শিলা এর বাবা-মা এবং আত্মীয়-স্বজন সম্পর্কে তেমন কোন তথ্য গণমাধ্যমে শেয়ার করেননি। তাই তার বাবা-মা এবং আত্মীয়-স্বজন সম্পর্কে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি।

বাবার নামজানা নেই
মায়ের নামজানা নেই
ভাইজানা নেই
বোনজানা নেই

শিক্ষাগত যোগ্যতা (Educational qualification)

ছোটবেলা থেকেই সিরিন আক্তার শিলা পড়াশুনোতে খুবই ভালো ছাত্রী হিসেবে পরিচিত ছিলেন। পড়াশুনার পাশাপাশি তিনি নাচ এবং গান করতে খুবই ভালোবাসতেন। তিনি সুর চন্দ্র ললিত কলা একাডেমী থেকে নৃত্য শিখেছিলেন। ছোটবেলা থেকেই সিরিন অভিনয়ের প্রতি প্রচন্ড আকৃষ্ট ছিলেন। তিনি মাত্র পাঁচ বছর বয়সে টেলিভিশন নাটকে হাজির হয়েছিলেন। তার বহুমুখী অভিনয় প্রতিভা ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিখ্যাত পরিচালকদের দৃষ্টি আকর্ষণ করতে সাহায্য করেছিল। তিনি সিদ্ধেশ্বরী কলেজ থেকে পদার্থবিদ্যা নিয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।

বিদ্যালয়জানা নেই
কলেজ/বিশ্ববিদ্যালয়সিদ্ধেশ্বরী কলেজ
শিক্ষাগত যোগ্যতাস্নাতক

কর্মজীবন (Career)

শিরিন আক্তার শিলার বিনোদন জগতে যাত্রা শুরু হয়েছিল চলচ্চিত্রে আসার অনেক আগেই। তিনি মডেলিংয়ের মাধ্যমে তার ক্যারিয়ারের সূত্রপাত ঘটে. তিনি “গুলশান এভিনিউ” এর মত জনপ্রিয় মেগা সিরিয়াল নাটকে অভিনয় করেন। এই সিরিয়ালে তার জনপ্রিয় আকর্ষণীয় দৃষ্টিভঙ্গি এবং অভিনয়ের মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যে লক্ষ লক্ষ মানুষের মনে জায়গা করে নেন। এরপর ফিল্ম ইন্ডাস্ট্রিতে সেদিন আক্তার শিলার সাফল্য আসে যখন তাকে হিট ফিল্ম “হিট ম্যান” তে একটি ভূমিকায় প্রস্তাব দেয়া হয়। এই চলচ্চিত্রে তার বৈচিত্রময় এবং দক্ষতা মূলক অভিনয় দর্শকদের ভালো লাগে।

তিনি তার অভিনয় জীবনে বিখ্যাত পরিচালক এবং অভিনেতাদের সাথে সহযোগিতা করার মাধ্যমে নিজের অবস্থানকে আরো দৃঢ় করেছেন। অনেকগুলি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

শিরিন আক্তার শিলা অভিনীত চলচ্চিত্র গুলি হল (Shireen Akhtar’s Sheela starrer film was shot) –

  • ক্ষণিকের ভালোবাসা
  • মিয়া বিবি রাজি
  • মন জানে না মনের ঠিকানা
  • বেগম জান
  • দরদ ইত্যাদি

“চুমু কান্ড” (Kiss Shoot)

শিরিন আক্তার শিলার একটি চলচ্চিত্র এর অভিনয় চলাকালীন। একটি ছেলে তার কাছে এসে পাগলের মত ব্যবহার আচার করে ফলস্বরূপ শিরিন আক্তার শিলা সহানুভূতি দেখিয়ে ছেলেটিকে পাগল ভেবে তার কাছে আসতে দেয়। কিন্তু ছেলেটি সুযোগ পেয়ে সেদিন আক্তার শীলাকে চুমু দিয়ে বসে। এই নিয়ে একটি বিতর্কে সৃষ্টি হয়। পরে শিরিন আক্তার শিলার কিছু সহকর্মী খোঁজ নিয়ে দেখেন যে সেই ছেলেটি আসলে পাগল নন। তার স্ত্রী এবং পরিবার রয়েছে। ছেলেটির নাম হল মাসুদ, মাত্র নয় দিন আগে বিয়েও করেছে। এই ভিডিওটি খুব দ্রুততার সাথে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর বিভিন্ন রকম খারাপ মন্তব্যের মুখেও পড়তে হয় শিরিন আক্তার শীলাকে কে।

বিতর্ক (Controversy)

এই রূপ “চুমু কান্ড” ঘটনার পরে বিভিন্ন মানুষেরা বিভিন্ন রকম মন্তব্য করতে শুরু করেন। অনেকে বলেন “আপু এটা তো সাধারণ একটা বিষয় ছিল কিন্তু এই ভাইটা তো ভালোবাসে এমন করেছে তার সাথে এমন করাটা ঠিক হয়নি”। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় ছেলেটি শিরিন আক্তার শিলার পায়ে ধরে ক্ষমা চেয়েছেন। অনেকে এই বিষয়টি নিয়ে বিভিন্ন রকম মন্তব্য করেন। এর পরিপ্রেক্ষিতে শিরিন আক্তার শিরা জানান যে তিনি কখনোই ছেলেটিকে তার পা ধরে ক্ষমা চাইতে বলেননি। সে তার নিজের ইচ্ছেতে পা ধরে ক্ষমা চেয়েছেন। এইরকম বিভিন্ন রকম খারাপ মন্তব্যে জন্য শিরিন আক্তার শিলা বিতর্কের শিকার হন এবং তিনি লাইভে এসে এই বিষয় নিয়ে কান্নাকাটিও করেছেন।

বৈবাহিক অবস্থা এবং অ্যাফেয়ার্স (Marital status and affairs)

শিরীন আক্তার শিলার বৈবাহিক অবস্থা এবং বয়ফ্রেন্ড সম্পর্কে তেমন কোন তথ্য পাওয়া যায়নি। এছাড়াও শিরিন আক্তার শিলা তার ব্যক্তিগত জীবন সম্বন্ধে গণমাধ্যমে তেমন কোন তথ্য শেয়ার করেননি।

বৈবাহিক অবস্থাজানা নেই
অ্যাফেয়ার্সজানা নেই

আসন্ন চলচ্চিত্র (Upcoming movies)

সাদেক সিদ্দিকী পরিচালিত “সাহসী যুদ্ধ” এবং মোঃ আসলাম পরিচালিত “অমর সিদ্ধান্ত” এই দুই চলচ্চিত্রে শিরীন আক্তার শীলাকে দেখা যাবে পুনরায়। এই দুই ছবির মুক্তির জন্য অপেক্ষা করছেন লক্ষ লক্ষ দর্শকেরা। এই এই চলচ্চিত্র মাধ্যমে শিরিন আক্তার শিলার বহুমুখী অভিনয় প্রতিভাটি মানুষেরা পুনরায় দেখতে পাবেন।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ 2018 (Miss World Bangladesh 2018)

শিরিন আক্তার শিলা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ 2018 প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। এই প্রতিযোগিতায় শিরীন আক্তার শিলা সেরা 10 প্রতিযোগীর মধ্যে ছিলেন।

ফেস অফ বাংলাদেশ 2019 (Face of Bangladesh 2019)

2019 সালে শিরীন আক্তার শিলা ফেস অফ বাংলাদেশ 2019 প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। এই প্রতিযোগিতায় শিরীন আক্তার শিলা সেরা মহিলা মডেল হিসেবে ঘোষণা হয়েছিল।

মিস ইউনিভার্স বাংলাদেশ 2019 (Miss Universe Bangladesh 2019)

শিরীন আক্তার শিলা দক্ষিণ কোরিয়ার রাজধানী শিউলে ফেস অফ এশিয়া 2019 তে অংশগ্রহণ করেছিলেন। যেখানে তিনি বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন। এরপরে শিরিন 2019 সালের 23 অক্টোবর মিস ইউনিভার্স বাংলাদেশ 2019 মুকুট জয় করেন। যেটি মিস ইউনিভার্স 1994 সুস্মিতা সেন পরিয়েছিলেন।

পছন্দের জিনিস সমূহ (Favorites)

আপনি কি শিরিন আক্তার শিলার পছন্দের জিনিসগুলি সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে নিচের টেবিলটি দেখুন –

প্রিয় খাবারবিরিয়ানি
প্রিয় অভিনেতাজানা নেই
প্রিয় অভিনেত্রীজানা নেই
প্রিয় খেলাক্রিকেট
প্রিয় রংগোলাপী এবং নীল
প্রিয় খেলোয়াড়সাকিবুল হাসান
প্রিয় গন্তব্যব্যাংকক

নেটওয়ার্থ (Net Worth)

সিরিন আক্তার শিলা অভিনয় এর মাধ্যমেও প্রচুর টাকা আয় করে থাকেন। এছাড়াও মডেলিং এর থেকেও প্রচুর টাকা পেয়ে থাকেন। সিরিন আক্তার শিলার মোট সম্পত্তির পরিমাণ $1M

নেটওয়ার্থপ্রায় $1M

আরো জানুন >> উরফি জাভেদের জীবনীUrfi Javed Biography In Bengali

পুরস্কার/সম্মান (Awards/Honors)

শিরিন আক্তার শিলা যে সমস্ত পুরস্কার এবং সম্মানগুলি পেয়েছিলেন সেগুলি হল –

  • মিস ইউনিভার্স বাংলাদেশ 2018 (শীর্ষ 10)
  • মিস ইউনিভার্স বাংলাদেশ 2019 (বিজয়ী)
  • মিস ইউনিভার্স 2019 (অস্থায়ী)

প্রোফাইল (Profile)

FacebookShirin Akter Shela
InstagramShirin Akter Shela
Twitterজানা নেই

সিরিন আক্তার শিলার ইউটিউব চ্যানেল (Sirin Akhter Shila’s YouTube channel)

শিরিন আক্তার শিলার একটি ব্যক্তিগত Youtube চ্যানেল রয়েছে। এই ইউটিউব চ্যানেলটিতে শিরিন তার দৈনন্দিন জীবনের ব্লগ আপলোড করে থাকেন।

ইউটিউব চ্যানেলShirin Shila Official

সিরিন আক্তার শিলা সম্পর্কে অজানা কিছু তথ্য (Some unknown facts about Shirin Akter Shila)

  • এই চুমু কান্ড নিয়ে শিরিন আক্তার শীলাকে ফেসবুকে বিভিন্ন রকম খারাপ মন্তব্যের শিকার হতে হয়।
  • শিরিন আক্তার শিলার নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে।
  • শিরিন আক্তার শিলা হলেন একজন পোষ্য প্রেমী।
  • ফিরিন আক্তার শিলা হলেন ফিটনেস উৎসাহী
  • অবসর সময়ে সেরিন আক্তার শিলা গান শুনতে এবং বই পড়তে ভালোবাসেন।
  • অভিনয়ের পাশাপাশি তিনি সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজকর্ম করে থাকেন।
  • শিরিন আক্তার শিলা “চুমুকাণ্ড” নিয়ে ফেসবুকে লাইভে এসে কেঁদেছিলেন।

“শিরিন আক্তার শিলার জীবনী – Shirin Akter Shila Biography in Bengali” – FAQ

Q-1.শিরিন আক্তার শিলার বয়স কত? (How old is Shirinn Akter Shila?)

Ans. সিরিন আক্তার শিলার বয়স হল 2023 সাল অনুযায়ী 24 বছর।

Q-2.শিরিন আক্তার শিলার উচ্চতা কত? (What is the height of Shirin Akter Shila?)

Ans. শিরিন আক্তার শিলার উচ্চতা হল –
সেন্টিমিটারে – 170 সেমি
মিটারে – 1.70 মি
ফুট ইঞ্চিতে – 5 ফুট 6 ইঞ্চি।

Q-3.শিরিন আক্তার শিলার শিক্ষাগত যোগ্যতা ? (Shireen Akhter Shila’s educational qualifications?)

Ans. শিরিন আক্তার শিলার শিক্ষাগত যোগ্যতা –
সিদ্ধেশ্বরী কলেজ থেকে পদার্থবিদ্যা নিয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।

“শিরিন আক্তার শিলার জীবনী – Shirin Akter Shila Biography in Bengali

অসংখ্য ধন্যবাদ আমাদের এই পোস্টটি “শিরিন আক্তার শিলার জীবনী – Shirin Akter Shila Biography in Bengali পড়ার জন্য। এই পোস্টটি “শিরিন আক্তার শিলার জীবনী – Shirin Akter Shila Biography in Bengali কেমন লাগলো তা কমেন্টের মাধ্যমে জানান। আশা করি পোস্টটি আপনাদের কে শাস্তি সম্পর্কে অনেক তথ্য জানতে সাহায্য করেছে।আমরা এই সমস্ত তথ্যগুলি অনেক রকম ভাবে ভালোভাবে অনুসন্ধান করে সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করি।যদি কোনো তথ্য ভুল মনে হয়ে থাকে তাহলে মন্তব্য ফর্মটি পূরণ করে আমাদেরকে শেয়ার করতে পারেন।এরকম আরো মানুষের জীবনী সম্পর্কে জানতে আমাদের এই সাইটটিকে bongbio.com ফলো করুন।

আরো জানুন >> (Ullu Apps Actress)প্রিয়া গামরের জীবনী – Priya Gamre Biography In Bengali

আরো জানুন >> (Actress) সুস্মিতা চ্যাটার্জির জীবনী Susmita Chatterjee Biography In Bengali

আরো জানুন >> রাশেল কোলানেচির জীবনী – Rashel Kolaneci Biography In Bengali

ধন্যবাদ!

মন্তব্য করুন