রানিয়া তৌমির জীবনী 2023 – (Rania Toumi Bio/Wiki, Age, Natok, Achievement,Family & More In Bengali)

Rania Toumi
Rania Toumi

রানিয়া তৌমি কে? রানিয়া তৌমি  জীবনী, বয়স, কর্মজীবন, শিক্ষাগত যোগ্যতা, বয়স এবং জন্ম তথ্য, শারীরিক পরিসংখ্যান, পুরস্কার/ সম্মান, প্রোফাইল, পছন্দের জিনিস সমূহ এছাড়াও রানিয়া তৌমি  এর সম্পর্কে কিছু অজানা তথ্য (Who is Rania Toumi? Rania Toumi Biography, Age, Career, Educational Qualification, Age and Birth Details, Physical Stats, Awards/Honors, Profile, Favorites Also Some Unknown Facts About Rania Toumi)

Table of Contents

রানিয়া তৌমির জীবনী 2023 – (Rania Toumi Biography in Bengali)

রানিয়া তৌমি কে? (Who is Rania Toumi?)

রানিয়া তৌমি একজন অত্যন্ত প্রতিভাধর এবং অভিযোজিত অভিনেত্রী যিনি চলচ্চিত্র শিল্পে তার অসামান্য কাজের জন্য সুপরিচিত। রানিয়া, যিনি 15 জুলাই, 1985-এ মরক্কোর সমুদ্রতীরবর্তী শহর ক্যাসাব্লাঙ্কায় জন্মগ্রহণ করেছিলেন, বিশেষ করে খ্যাতি অর্জন করেছেন। তিনি তার অনস্ক্রিন কাজের জন্য প্রচুর প্রশংসা পেয়েছেন এবং সমাজের উন্নতিতে তার মানবিক প্রচেষ্টার জন্য প্রশংসাও পেয়েছেন।

বয়স, জন্ম তথ্য এছাড়াও অন্যান্য তথ্য (Age, date of birth also other information)

ক্রমিক নংতথ্যবিশদ
প্রকৃত নামরানিয়া তৌমি
ছদ্ম নামরানি
বয়স৩৮ (২০২৩ সালে)
জন্ম তারিখ১৫ ই জুলাই, ১৯৮৫
জন্ম স্থানকাসাব্লাঙ্কা, মরুভূমি
বাড়ির প্রদেশমরুভূমির জনপ্রিয় শহর মরিশা
রাশিকর্কট
জাতীয়তামরুভূমির
ধর্মইসলাম
১০অন্যান্য তথ্যঅভিনেত্রী, মানবতাবাদী

রানিয়া তৌমির শারীরিক পরিস্থিতি (Rania Toumi’s physical condition)

ক্রমিক নংতথ্যবিশদ
উচ্চতা৫ ফুট ৭ ইঞ্চি (১৭০ সেমি)
ওজন১২১ পাউন্ড (৫৫ কেজি)
শরীরের পরিমাপ৩৪-২৬-৩৬
ব্রা সাইজ৩৪বি
চোখের রংবাদামি
চুলের রংকালো
শরীরের গঠনমেসোমর্ফ

রানিয়ার একটি কমনীয় ব্যক্তিত্ব রয়েছে যা তার প্রতিভার সাথে ভাল যায় এবং তার চিত্তাকর্ষক হ্যাজেল চোখ এবং চকচকে কালো চুল রয়েছে। তিনি নিয়মিত ব্যায়াম এবং একটি পুষ্টিকর খাদ্য দিয়ে তার টোনড শরীর বজায় রাখার জন্য কঠোর পরিশ্রম করেন।

বাবা-মা এবং আত্মীয়-স্বজন (Parents and relatives)

ক্রমিক নংতথ্যবিশদ
পিতার নামমুস্তাফা তৌমি
মাতার নামফাতেমা তৌমি
ভাইয়ের নামকরিম তৌমি
বোনের নামলেইলা তৌমি
অন্যান্য সম্পর্কীত

রানিয়া তৌমি একটি স্নেহময় এবং সমর্থ পরিবার থেকে উত্থিত হয়েছেন। তাঁর পিতা, মুস্তাফা তৌমি এবং মাতা, ফাতেমা তৌমি তাঁর সমগ্র প্রশংসা প্রদান করে। তিনি তাঁর ভাই, করিম তৌমি, এবং বোন, লেইলা তৌমি সহজেই সম্পর্ক করেন।

শিক্ষাগত যোগ্যতা (Educational qualification)

রানিয়ার প্রশাসনিক ক্যারিয়ার তার কলেজের দিনের মধ্যেই তার প্রেক্ষাপ্রকট হয়েছিল। মরুভূমির একটি শ্রেষ্ঠ বিশ্ববিদ্যালয় থেকে তিনি ফাইন আর্টস শেখার পথ এটাই। তার কলেজের দিনে, একাধিক রঙিন এবং জনপ্রিয় প্রয়োগকারী কার্যক্রমে অংশ গ্রহণ করেন। তাঁর বিশেষজ্ঞতা প্রদর্শনের জন্যে একাধিক থিয়েটার প্রয়োগ এবং প্রয়োগ উপাস্য ছিল যা তার পেশায় স্থায়ী করতে সাহায্য করে।

ক্রমিক নংতথ্যবিশদভাবে
স্কুল এর নামমরক্কো উচ্চ বিদ্যালয়
বিশ্ববিদ্যালয়মরক্কো বিশ্ববিদ্যালয়
শিক্ষাগত যোগ্যতাB.A

রানিয়া তার শৈল্পিক দুঃসাহসিক কাজ শুরু করেছিলেন যখন তিনি কলেজ ছাত্রী ছিলেন। তিনি মারাকেশ বিশ্ববিদ্যালয়ে ফাইন আর্টস অধ্যয়ন করেছেন, মরক্কোর অন্যতম শীর্ষ বিশ্ববিদ্যালয়। তিনি উত্সাহের সাথে তার স্নাতক বছর জুড়ে অসংখ্য প্রাণবন্ত এবং ভালভাবে উপস্থিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন, তার অভিনয় এবং পারফর্মিং শিল্প দক্ষতা দেখিয়েছিলেন।

কর্মক্ষেত্রে জীবন (রানিয়া তৌমি) (Life at Work (Rania Toumi)

2007 সালে “স্যান্ডস অফ ডেসটিনি” ছবিটি মুক্তির মাধ্যমে, রানিয়া তৌমি তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তিনি একটি জটিল এবং কঠিন ভূমিকা পালন করেছিলেন যা তার ব্যাপক প্রশংসা এনেছিল। তার অসাধারণ অভিনয় ক্ষমতা এবং অনস্ক্রিনে কমান্ডিং উপস্থিতি সমালোচকদের মন জয় করে এবং আসন্ন বছর জুড়ে বিভিন্ন চলচ্চিত্রের বেশ কয়েকটি অংশে নেতৃত্ব দেয়। তিনি “হার্টবিটস” (2010), “ইটারনাল লাভ” (2014), এবং “রাইজিং স্টারস” (2022) সহ বেশ কয়েকটি ছবিতে তার অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছিলেন। রানিয়ার নমনীয়তা এবং তার কাজের প্রতি নিষ্ঠা তার প্রতিটি ভূমিকায় স্পষ্ট ছিল।

চলচ্চিত্রে রানিয়া তৌমির ভূমিকা ও কবে মুক্তি পায়:

ক্রমিক নংমুভির নামমুক্তির সাল
স্যান্ডস অব ডেস্টিনি২০০৭
হৃদয়ের শ্বাস২০১০
চিরন্তন প্রেম২০১৪
রাইজিং স্টারস২০২২

ডেবিউ ফিল্ম (Debut film)

তার প্রথম সিনেমা, “স্যান্ডস অফ ডেসটিনি” (2007), রানিয়া তৌমি তার ব্যতিক্রমী অভিনয় দক্ষতা প্রদর্শন করেছিলেন এবং তাদের জন্য প্রশংসা জিতেছিলেন, চলচ্চিত্র ব্যবসায় তার ভবিষ্যতের সাফল্যের দরজা স্থাপন করেছিলেন।

বিতর্ক (Controversy)

একটি ফ্যান্টাসি ব্যক্তিত্ব থাকা সত্ত্বেও, রানিয়া তৌমি কিছু বিতর্কের সম্মুখীন হয়েছে, যদিও তার অর্জনগুলি বিবেচনা করার চেয়ে অনেক কম। মূল ধারণাগুলি হল:

  • রানিয়া 2019 সালে একটি সামাজিক ইস্যুতে একটি বিবৃতি দিয়েছিল, কিন্তু মিডিয়া এটিকে ভুলভাবে পড়ে, একটি আলোচনার জন্ম দেয়। কিন্তু তিনি দ্রুততার সাথে তার অবস্থান পরিষ্কার করেছেন এবং যেকোন ভুল বোঝাবুঝি দূর করেছেন।
  • তার এবং তার কয়েকজন সহ-অভিনেতার মধ্যে একটি ভিত্তিহীন প্রতিদ্বন্দ্বিতার গুজব ছড়িয়ে পড়ে। পেশাদারিত্ব এবং তার সহ অভিনেত্রীদের প্রতি শ্রদ্ধার সাথে, রানিয়া এই অভিযোগের জবাব দিয়েছেন।
  • সোশ্যাল মিডিয়া ব্যাকল্যাশ: তার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট একবার সমালোচনার কারণ হয়েছিল, কিন্তু তিনি দ্রুত পরিস্থিতি মোকাবেলা করেছিলেন এবং গঠনমূলক সম্পৃক্ততাকে উত্সাহিত করার জন্য তার উত্সর্গ প্রদর্শন করে পরিবর্তনগুলি করেছিলেন৷
  • তার কিছু সিনেমা তাদের প্লট সম্পর্কে প্রতিক্রিয়া পেয়েছে। রানিয়া এইসব সমালোচনার ইতিবাচক জবাব দিয়েছেন এবং নিজেকে অন্য অবস্থানে ঠেলে রেখেছেন।

রিলেশনশিপ স্ট্যাটাস এবং আফেয়ার (Relationship status and affairs)

রানিয়া তৌমি তার ব্যক্তিগত সম্পর্ক এবং বৈবাহিক অবস্থা সাধারণ মানুষের কাছ থেকে গোপন রেখেছেন। তার সমর্থকরা অবশ্য তার সিদ্ধান্ত গ্রহণ এবং একাকীত্বের প্রয়োজনীয়তার প্রশংসা করে।

ক্রমিক নংতথ্যবিশদভাবে
বৈবাহিক অবস্থা
ব্যক্তি

রানিয়া তৌমির প্রিয় জিনিস (Rania Toumi’s Favorite Things)

ক্রমিক নংপ্রিয় জিনিসবিশদভাবে
প্রিয় রঙটার্কোয়েজ
প্রিয় খাবারমরোক্কো কুসকুস
প্রিয় চলচ্চিত্র“গোন উইথ দি উইন্ড”
প্রিয় ভ্রমণ গন্তব্যপ্যারিস, ফ্রান্স

প্রিয় গাড়ী এবং সর্বমোট সম্পদ (Favorite car and

একজন সুপরিচিত অভিনেত্রী হওয়ার কারণে, রানিয়া তৌমি একটি বিলাসবহুল জীবনযাপন করেন। তিনি বছরের পর বছর ধরে প্রচুর পরিমাণে সম্পদ সংগ্রহ করেছেন এবং কিছু সেরা অটোমোবাইলের মালিক।

ক্রমিক নংগাড়ীআনুমানিক সর্বমোট সম্পদ
মার্সিডিস-বেন্জ S-ক্লাস১.৫ মিলিয়ন (প্রায়)
রেঞ্জ রোভার ইভোক

রানিয়া তৌমির উপাধি: পুরস্কার এবং সন্মান

রানিয়া তৌমিকে তার বিশিষ্ট ক্যারিয়ারের কারণে চলচ্চিত্র জগতে অসংখ্য বড় প্রশংসা ও সম্মান দেওয়া হয়েছে। শিল্প এবং তার সহকর্মীদের দ্বারা, তিনি তার ব্যতিক্রমী অভিনয় ক্ষমতা এবং কৃতিত্বের জন্য স্বীকৃতি পেয়েছেন।

ক্রমিক নংপুরস্কার এবং সন্মানবছর
সেরা অভিনেত্রী – স্যান্ডস অব ডেস্টিনি২০০৮
বিশেষ প্রদর্শন – হৃদয়ের শ্বাস২০১১
ক্রিটিক্স’ চয়ন – অমরুপ প্রেম২০১৫
সম্মানী পুরস্কার – রাইজিং স্টারস২০২৩

রানিয়া তৌমি সম্পর্কে আশ্চর্যজনক বিবরণ

  • রানিয়া শিল্প সংগ্রহ করতে পছন্দ করেন এবং আঞ্চলিক চিত্রশিল্পীদের সাম্প্রতিক শিল্পকর্মের একটি বিশাল সংগ্রহ রয়েছে।
  • তিনি বহুভাষী এবং সহজে আরবি, ফ্রেঞ্চ এবং ইংরেজি বলতে পারেন।
  • রানিয়া দাতব্য কার্যকলাপে সক্রিয়ভাবে আগ্রহী, বিশেষ করে শিশু ও শিক্ষাবিদদের সুস্থতার জন্য সহায়তামূলক উদ্যোগ।
  • তার কুখ্যাতি সত্ত্বেও, তিনি একটি লো প্রোফাইল রাখেন এবং প্রায়শই সোশ্যাল মিডিয়াতে তার অনুসারীদের সাথে যোগাযোগ করেন।
  • তার সংস্কৃতি এবং পটভূমির সাথে সম্পর্কিত প্রকল্পগুলিতে মনোনিবেশ করার জন্য, রানিয়া হলিউডের একটি উল্লেখযোগ্য প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন বলে জানা গেছে।
  • একটি ক্যালেন্ডার বছরে সর্বাধিক মুভি প্রিমিয়ারে অংশগ্রহণের জন্য, তিনি গিনেস ওয়ার্ল্ড রেকর্ড ধারণ করেন।
  • রানিয়া প্রাণী অধিকার সংস্থাগুলির একজন উত্সাহী সমর্থক।
  • তিনি শাস্ত্রীয় নৃত্যের প্রশিক্ষণ নিয়েছেন এবং মাঝে মাঝে অনুষ্ঠানে পারফর্ম করেন।
  • রানিয়া নতুন রেসিপি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা উপভোগ করেন এবং তার রান্নার দক্ষতার জন্য বিখ্যাত।
  • তিনি বেশ কয়েকটি মর্যাদাপূর্ণ ফ্যাশন এবং সৌন্দর্য সংস্থাগুলির প্রতিনিধিত্ব করেন।
  • তার সংক্রামক হাসির কারণে, রানিয়া তৌমি “গিগলিং স্টার” নামে পরিচিত।
  • তিনি তরুণ আগত অভিনেতাদের পরামর্শদান এবং সহায়তা করার জন্য সময় ব্যয় করেন।

উপসংহার

প্রাণবন্ত এবং প্রতিভাধর অভিনেত্রী রানিয়া তৌমি তার অসামান্য অভিনয় এবং দাতব্য কাজের মাধ্যমে সারা বিশ্বে ভক্তদের মন জয় করেছেন। ক্যাসাব্লাঙ্কা থেকে খ্যাতি পর্যন্ত তার ধৈর্য, প্রতিশ্রুতি এবং কমনীয়তার গল্প অনুপ্রেরণাদায়ক। রানিয়া তার দুর্দান্ত প্রতিভা এবং কবজ দিয়ে হৃদয়কে মোহিত করে চলেছে এবং সমাজে তার অবদানগুলি তার নৈতিক চরিত্রের একটি সত্যিকারের স্মৃতিচিহ্ন। রানিয়া তৌমি তার দর্শকদের উপর একটি স্থায়ী ছাপ রেখে গেছেন এবং বড় পর্দায় অভিনয় করা প্রতিটি চরিত্রের সাথে চলচ্চিত্র শিল্পে একটি স্থায়ী উত্তরাধিকার রেখে গেছেন।

রানিয়া তৌমির জীবনী 2023 – (Rania Toumi Biography in Bengali)

অসংখ্য ধন্যবাদ আমাদের এই পোস্টটি রানিয়া তৌমির জীবনী 2023 – (Rania Toumi Biography in Bengali) পড়ার জন্য। এই পোস্টটি রানিয়া তৌমির জীবনী 2023 – (Rania Toumi Biography in Bengali) কেমন লাগলো তা কমেন্টের মাধ্যমে জানান। আশা করি পোস্টটি আপনাদের কে রানিয়া তৌমির সম্পর্কে অনেক তথ্য জানতে সাহায্য করেছে। আমরা এই সমস্ত তথ্যগুলি অনেক রকম ভাবে ভালোভাবে অনুসন্ধান করে সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করি।যদি কোনো তথ্য ভুল মনে হয়ে থাকে তাহলে মন্তব্য ফর্মটি পূরণ করে আমাদেরকে শেয়ার করতে পারেন।এরকম আরো মানুষের জীবনী সম্পর্কে জানতে আমাদের এই সাইটটিকে bongbio.com ফলো করুন।

ধন্যবাদ!

মন্তব্য করুন