জনি সিন্স এর জীবনী – Johnny Sins Age, Wife, Family, Biography & More

জনি সিন্স কে?, জনি সিন্স এর জীবনী, বয়স, কর্মজীবন, শিক্ষাগত যোগ্যতা, শারীরিক পরিসংখ্যান তথা উচ্চতা ওজন , এছাড়াও অন্যান্য তথ্য, শিক্ষাগত যোগ্যতা তথা বিদ্যালয়, বিশ্ববিদ্যালয়, পছন্দের জিনিস সমূহ, ট্যাটু, বিতর্ক, মোট সম্পত্তির পরিমাণ, গাড়ি সংগ্রহ, প্রোফাইল, এছাড়াও জনি সিন্স এর সম্পর্কে অজানা কিছু তথ্য (Mia Khalifa K, Mia Khalifa Biography, Age, Career, Educational Qualification, Body Stats, Height Weight, Also Other Facts, Educational Qualifications, Schools, Universities, Favorites, Tattoos, Controversies, Net Worth, Car Collection, Profile, Also Some unknown facts about Johnny Sins)

জনি সিন্স এর জীবনী - Johnny Sins
জনি সিন্স এর জীবনী

আপনি কি জনি সিন্স কে চেনেন? একজন আমেরিকান পর্নোগ্রাফিক পরিচালক, অভিনেতা এবং ইউটিউবার. এছাড়াও টাকমাথা এবং পেশীবহুল শরীরের জন্য তিনি নেট দুনিয়ায় বিখ্যাত. আপনি কি জনি সিন্স এর জীবনী সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে আমাদের এই পোস্টটি পড়ুন আমাদের এই পোস্টটিতে জনি সিন্স এর জীবনী সম্পর্কিত অজানা তথ্য সম্পর্কে জানতে পারবেন.

জনি সিন্স এর জীবনী – Johnny Sins Age, Husband, Wife, Family, Biography & More

জনি সিনস কে? (Who is Johnny Sins?)

জনি সিনস, যার আসল নাম স্টিভেন উলফ, একজন প্রসিদ্ধ প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র শিল্পী। তার মুন্ডা মাথা এবং অ্যাথলেটিক শরীর তার ট্রেডমার্ক হিসেবে চিহ্নিত। ১৯৭৮ সালের ৩১ ডিসেম্বর তিনি যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া রাজ্যের পিটসবার্গে জন্মগ্রহণ করেন। জনি সিনস ২০০৬ সাল থেকে প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র শিল্পে সক্রিয়। তিনি অনেক বড় প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র প্রযোজক কোম্পানির সাথে কাজ করেছেন এবং অনেক অনুসরণকারী অর্জন করেছেন। তার পেশার পছন্দ সত্ত্বেও জনি তার পেশাদারিত্ব এবং কর্ম প্রতিশ্রুতির জন্য পরিচিত। তিনি একজন ফিটনেস উত্সাহী এবং তার ওয়ার্কআউট রুটিন এবং জীবনযাপনের টিপস তিনি তার ইউটিউব চ্যানেলে শেয়ার করেন।

বয়স, জন্ম তথ্য এছাড়াও অন্যান্য তথ্য (Age, date of birth also other information)

জনি সিনস, যার আসল নাম স্টিভেন উলফ, তিনি ১৯৭৮ সালের ৩১ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া রাজ্যের পিটসবার্গে জন্মগ্রহণ করেন। তিনি জনি সিনস নামে পরিচিত, কিন্তু তার অনুসরণকারী এবং ঘনিষ্ঠ বন্ধুরা তাকে সাধারণত “দা” বলে ডাকে। ২০২৩ সালে জনি সিনস ৪৪ বছরের। তার রাশি মকর এবং তিনি যুক্তরাষ্ট্রের নাগরিক। জনি সিনস তার ধর্মীয় বিশ্বাস সম্পর্কে খুব বেশি কথা বলেন না, তবে তিনি আধ্যাত্মিক হিসেবে পরিচিত। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রের লাস ভেগাস, নেভাডা বসবাস করেন।

তথ্যবিবরণ
আসল নামস্টিভেন উলফ
ডাকনামজনি সিনস, দা
বয়স (২০২৩)৪৪ বছর
জন্ম তারিখ৩১ ডিসেম্বর, ১৯৭৮
জন্ম স্থানপিটসবার্গ, পেনসিলভানিয়া, যুক্তরাষ্ট্র
হোম টাউনলাস ভেগাস, নেভাডা, যুক্তরাষ্ট্র
রাশিমকর
জাতীয়তাআমেরিকান
ধর্মউল্লেখিত নয়

জনি সিনস শারীরিক পরিসংখ্যান (Johnny Sins Physical Stats)

জনি সিনস তার অ্যাথলেটিক শরীরের জন্য পরিচিত। তিনি ৬ ফুট (১৮৩ সেন্টিমিটার) লম্বা এবং তার ওজন প্রায় ৮১ কিলোগ্রাম (১৭৮ পাউন্ড)। তার শরীরের পরিমাপ ৪২-৩২-৩৭ ইঞ্চি। তিনি মুন্ডা এবং তার চোখের রঙ নীল। জনি সিনস নিয়মিত ওয়ার্কআউট এবং সম্পূর্ণ খাবারের মাধ্যমে তার শরীর রক্ষা করেন। তিনি একজন ফিটনেস উত্সাহী এবং তার ওয়ার্কআউট রুটিন তিনি তার ইউটিউব চ্যানেলে শেয়ার করেন।

শারীরিক পরিসংখ্যানবিবরণ
উচ্চতা৬ ফুট (১৮৩ সেন্টিমিটার)
ওজন৮১ কিলোগ্রাম (১৭৮ পাউন্ড)
শরীরের পরিমাপ৪২-৩২-৩৭ ইঞ্চি
চোখের রঙনীল
চুলের রঙমুন্ডা

বাবা-মা এবং আত্মীয়-স্বজন (Parents and relatives)

জনি সিনস তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব বেশি গোপনীয় এবং তার পরিবার সম্পর্কে অনেক তথ্য প্রকাশ করেন না। তবে, জানা যায় যে তার একজন ভাই আছেন যার নাম বব উলফ। তার বাবা এবং মা এবং অন্যান্য আত্মীয়দের নাম প্রকাশ্যে উপলব্ধ নয়।

পরিবারের তথ্যবিবরণ
পিতার নামউল্লেখিত নয়
মায়ের নামউল্লেখিত নয়
ভাইর নামবব উলফ
বোনের নামউল্লেখিত নয়

জনি সিনস দা শিক্ষাগত যোগ্যতা (Johnny Sins Da Educational Qualification)

জনি সিনস তার হোমটাউন পিটসবার্গ, পেনসিলভানিয়াতে তার উচ্চ বিদ্যালয়ের শিক্ষা সম্পন্ন করেন। উচ্চ বিদ্যালয় শেষ হওয়ার পরে, তিনি কলেজে ভর্তি হন তবে প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র শিল্পে কর্মজীবন শুরু করার জন্য তিনি কলেজ ছেড়ে দেন। তবে, জনি সিনস তার সফল কর্মজীবন এবং প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র শিল্পের বাইরে বিভিন্ন উদ্যোগের মাধ্যমে তার বুদ্ধিমত্তা এবং ব্যবসায় দক্ষতা প্রদর্শন করেছেন।

শিক্ষাগত তথ্যবিবরণ
উচ্চ বিদ্যালয়উল্লেখিত নয়
কলেজ/বিশ্ববিদ্যালয়উল্লেখিত নয়
শিক্ষাগত যোগ্যতাকলেজ ছেড়ে দিয়েছেন

কর্মজীবন (Career)

জনি সিন্স এর জীবনী

জনি সিনস ২০০৬ সালে প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র শিল্পে তার কর্মজীবন শুরু করেন। তিনি তার বৈশিষ্ট্যমণ্ডিত দেখাদেখি এবং পেশাদার মনোভাবের জন্য দ্রুত জনপ্রিয় হন। বছরগুলোর ধারাবাহিকতায়, তিনি অনেক বড় প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র প্রযোজক কোম্পানির সাথে কাজ করেছেন এবং ২,৩০০ টিরও বেশি প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার পেশার বিতর্কপূর্ণ স্বভাব সত্ত্বেও, জনি সিনস একটি সফল কর্মজীবন গড়ে তুলেছেন এবং শিল্পের সবচেয়ে চেনা ব্যক্তিত্বগুলির মধ্যে একজন হয়ে উঠেছেন।

প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্রের কাজের পাশাপাশি, জনি সিনস অন্যান্য ক্ষেত্রেও উদ্যোগ নিয়েছেন। তিনি একটি ইউটিউব চ্যানেল চালান যেখানে তিনি তার ওয়ার্কআউট রুটিন, জীবনযাপনের টিপস এবং তার জীবনের অন্তর্দৃষ্টি শেয়ার করেন। তিনি একটি ওয়েবসাইট চালান যেখানে তিনি মার্চেন্ডাইজ বিক্রি করেন এবং ব্যক্তিগত প্রশিক্ষণের সেবা প্রদান করেন। তার সাফল্যের পরও, জনি সিনস নম্র এবং তার কাজে উদ্বীণ্ণ থাকেন। তিনি তার পেশাদারিত্বের জন্য পরিচিত এবং শিল্পের সহকর্মীদের মধ্যে সম্মানিত।

বিতর্ক (Controversy)

বিতর্কপূর্ণ পেশায় থাকা সত্ত্বেও, জনি সিনস প্রধান বিতর্ক থেকে দূরে থাকতে সমর্থ হয়েছেন। তবে, তিনি তার কর্মপথ নির্বাচনের জন্য সমালোচনা মোকাবিলা করেছেন এবং বিভিন্ন গুজব এবং অনুমানের বিষয় হয়েছেন। এ পরও, জনি সিনস সর্বদা তার পেশাদারিত্ব বজায় রেখেছেন এবং সমালোচনাটি তার কাজে প্রভাব ফেলেনি।

বৈবাহিক অবস্থা, বিবাহের তারিখ, এবং অফেয়ারস (Marital Status, Date of Marriage, and Affairs)

জনি সিনস কিসা সিনসের সাথে বিবাহিত, যিনি একজন প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র অভিনেত্রী। দম্পতি ২০১৫ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং তারপর থেকে একসাথে আছেন। তারা বিভিন্ন প্রকল্পে সহযোগিতা করে থাকেন এবং তাদের জীবনযাপন সামাজিক মাধ্যমে শেয়ার করে থাকেন।

বৈবাহিক তথ্যবিবরণ
বৈবাহিক অবস্থাবিবাহিত
বিবাহের তারিখ২০১৫
স্ত্রীকিসা সিনস

প্রিয় জিনিসগুলি (favorite things)

প্রিয় জিনিসগুলিবিবরণ
প্রিয় খাবারপিজা
প্রিয় রঙনীল
প্রিয় শখওয়ার্কআউট

গাড়ি সংগ্রহ (Car collection)

  • ল্যাম্বরগিনি আভেন্টাডর
  • ফেরারি ৪৮৮ জিটিবি
  • পোর্শে ৯১১

পুরস্কার (Award)

  • এভিএন পুরস্কার (২০১৭, ২০১৮)
  • এক্সবিজ অ্যাডাল্ট ফিল্ম অ্যাওয়ার্ডস (২০১৬)

জনি সিনস সম্পর্কে অস্বাভাবিক ১৫ তথ্য (15 Unusual Facts About Johnny Sins)

  • জনি সিনস একজন ফিটনেস উত্সাহী।
  • তিনি তার ইউটিউব চ্যানেলে তার ওয়ার্কআউট রুটিন শেয়ার করেন।
  • তিনি প্রায় ২,৩০০ টিরও বেশি প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্রে অভিনয় করেছেন।
  • তিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব গোপনীয়।
  • তার আসল নাম স্টিভেন উলফ।
  • তিনি প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র শিল্পে তার কর্মজীবন শুরু করার আগে কলেজ ছেড়ে দিয়েছেন।
  • তিনি একজন ওয়েবসাইট চালান যেখানে তিনি মার্চেন্ডাইজ বিক্রি করেন।
  • তিনি তার স্ত্রী কিসা সিনসের সাথে একটি প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র প্রযোজক কোম্পানি চালান।
  • তিনি তার পেশাদারিত্বের জন্য পরিচিত।
  • তিনি তার পেশার বিতর্কপূর্ণ স্বভাব সত্ত্বেও বিতর্ক থেকে দূরে থাকতে সমর্থ হয়েছেন।
  • তিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব গোপনীয়।
  • তিনি তার স্ত্রী কিসা সিনসের সাথে একটি প্রাপ্ত বয়স্ক চলচ্চিত্র প্রযোজক কোম্পানি চালান।
  • তিনি তার পেশাদারিত্বের জন্য পরিচিত।
  • তিনি তার পেশার বিতর্কপূর্ণ স্বভাব সত্ত্বেও বিতর্ক থেকে দূরে থাকতে সমর্থ হয়েছেন।
  • তিনি তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব গোপনীয়।

উপসংহার (Conclusion) – জনি সিন্স এর জীবনী – Johnny Sins Age, Husband, Wife, Family, Biography & More

জনি সিনসের জীবনী সম্পর্কে এই ব্লগ পোস্ট পড়ে আপনি অনেক কিছু শিখেছেন। আপনি তার জীবন এবং কর্মজীবন সম্পর্কে বিস্তারিত জানেন এবং তার স্ত্রী কিসা সিনস সম্পর্কেও জানেন। তার পেশার বিতর্কপূর্ণ স্বভাব সত্ত্বেও, জনি সিনস একটি সফল কর্মজীবন গড়ে তুলেছেন এবং শিল্পের সবচেয়ে চেনা ব্যক্তিত্বগুলির মধ্যে একজন হয়ে উঠেছেন।

জনি সিন্স এর জীবনী – Johnny Sins Age, Husband, Wife, Family, Biography & More

মন্তব্য করুন