আসিফ আজিমের জীবনী 2023 – (Asif Azim Wife, Big Boss, Age & More In Bengali)

আসিফ আজিম কে? আসিফ আজিমের জীবনী, বয়স, জন্ম তথ্য এছাড়া অন্যান্য তথ্য, শারীরিক পরিসংখ্যান (উচ্চতা, ওজন এছাড়া অন্যান্য তথ্য), কর্মজীবন, শিক্ষাগত যোগ্যতা, স্ত্রীর নাম, বৈবাহিক অবস্থা, আফেয়ার, পছন্দের জিনিস সমূহ, মোট সম্পত্তির পরিমাণ, বিগ বস, প্রোফাইল এছাড়াও আসিফ আজিম সম্পর্কে কিছু অজানা তথ্য (Who is Asif Azim? Asif Azim Biography, Age, Birth Details & Other Information, Physical Statistics (Height, Weight & Other Details), Career, Educational Qualification, Wife Name, Marital Status, Affair, Favorites, Net Worth, Bigg Boss, Profile Also Asif Some unknown facts about Azim)

আসিফ আজিমের জীবনী - Asif Azim Biography In Bengali

আপনি কি আসিফ আজিম কে চেনেন? আসিফ আজিম হলেন একজন জনপ্রিয় বাংলাদেশী মডেল। যিনি ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস 7 এ হাজির হন। আপনি কি এই জনপ্রিয় মডেলের জীবনী সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে আমাদের এই পোস্টটি পড়ুন। আমাদের এই পোস্টটিতে আসিফ আজিমের জীবনী সম্পর্কিত অনেক অজানা তথ্য সম্পর্কে জানতে পারবেন।

Table of Contents

“আসিফ আজিমের জীবনী – Asif Azim Biography in Bengali

আসিফ আজিম কে? (Who is Asif Azim?)

আসিফ আজিম হলেন একজন বিখ্যাত বাংলাদেশী মডেল। যিনি বাঙালি মডেল ডিজাইনার মনিশ মালহত্রার সাথে সহযোগিতার জন্য বেশি জনপ্রিয়। যিনি তার মডেলিং দক্ষতার মাধ্যমে বলিউড সহ বিভিন্ন স্বনামধন্য ব্রান্ডের অনেক শীর্ষস্থানীয় ডিজাইনারদের হয়ে রাম্পে হেঁটেছেন। বর্তমানে তিনি বাংলাদেশের ধনী মডেলদের মধ্যে একজন।

বয়স জন্ম তথ্য এছাড়াও অন্যান্য তথ্য (Age, birth information also other information)

আপনি কি মডেল আসিফ আজিমের বয়স, জন্ম তথ্য এছাড়াও অন্যান্য তথ্য সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে নিচের টেবিলটি দেখুন –

প্রকৃত নামআসিফ আজিম
ডাকনামআসিফ
জন্মতারিখ15 মার্চ 1987
বয়স36 বছর (2023 সাল অনুযায়ী)
জন্মস্থানমেহেরপুর, খুলনা, বাংলাদেশ
জাতীয়তাবাংলাদেশী
ধর্মইসলাম
রাশি চক্রমীন রাশি
হোমটাউনমেহেরপুর, খুলনা, বাংলাদেশ
পেশামডেল, অভিনেতা এবং টিভি রিয়েলিটি শো এর অভিনেতা

শারীরিক পরিসংখ্যান (Physical statistics)

আপনি কি আসিফ আজিমের শারীরিক পরিসংখ্যান তথা উচ্চতা, ওজন এছাড়াও অন্যান্য তথ্য সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে নিচের টেবিলটি দেখুন –

উচ্চতাসেন্টিমিটারে – 187 সেমি
মিটারে – 1.87 মি
ফুট ইঞ্চিতে – 6 ফুট 1 ইঞ্চি
ওজনকেজিতে – 79 কেজি
পাউন্ডে – 174 পাউন্ড
(সময়ের সাথে সাথে এটি পরিবর্তিত হতে পারে)
শারীরিক পরিমাপ42-32-16 ইঞ্চি
বাইসেপস সাইজ16 ইঞ্চি
চোখের রংবাদামী
চুলের রংকালো

বাবা মা এবং আত্মীয়-স্বজন (Parents and relatives)

আসিফের বাবা-মা এবং আত্মীয়-স্বজন সম্পর্কে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। এছাড়াও আসিফ তার বাবা মা এবং আত্মীয়-স্বজন সম্পর্কে তেমন কোন তথ্য গণমাধ্যমিক শেয়ারও করেননি।

বাবার নামজানা নেই
মায়ের নামজানা নেই
ভাইজানা নেই
বোনজানা নেই

শিক্ষাগত যোগ্যতা (Educational qualification)

ছোটবেলা থেকেই আসিফ একজন মেধাবী ছাত্র হিসেবে বেশি পরিচিত ছিলেন। ছোটবেলা থেকে খেলাধুলাতেও খুবই পারাদর্শী ছিলেন আসিফ। তিনি আমঝুপি নীলকুঠি স্কুল থেকে তার স্কুল জীবন শেষ করেন। এরপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইকোনমিক্স এ মাস্টার ডিগ্রী অর্জন করেন।

বিদ্যালয়আমঝুপি নীলকুঠি স্কুল
কলেজ/বিশ্ববিদ্যালয়ঢাকা বিশ্ববিদ্যালয়
শিক্ষাগত যোগ্যতাMA (ইকোনোমিক)

কর্মজীবন (Career)

আসিফ তিনি তার পড়াশোনা শেষ করে মডেলিং জীবনে পাবেন। আসিফ বিবি রাসেল দ্বারা ফ্যাশন ডিজাইনের প্রতি অনুপ্রাণিত হয়েছিলেন। বিবি রাসেল তাকে বলেছিলেন যে পড়াশোনা শেষ করে তারপর কাপড়ের দোকানের মডেল হিসেবে কাজ করার সুযোগ করে দেবেন। সেই কথামতো তিনি পড়াশুনা শেষ করে কাপড়ের দোকানে মডেল হিসেবে তার কর্মজীবন শুরু করেন। বিবি রাসেল তাকে মডেলিং এর প্রশিক্ষণ নেওয়াতে অনেক সহায়তাও করেন। 2002 সালে ঢাকায় অনুষ্ঠিত একটি ফ্যাশন শো তে ভারতীয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জির হয়ে রাম শোতে হেঁটে ছিলেন আসিফ আজিম।

এই শোতে আসিফের মডেলিং দক্ষতা মানুষের মনে জায়গা করে নেন এবং ভালোই জনপ্রিয়তা অর্জন করেন। কয়েক মাস পর একটি ফটোগ্রাফি প্রকল্পের জন্য দক্ষিণ আফ্রিকার একজন জনপ্রিয় ফটোগ্রাফার নিউ নটসোমার এর নজরে পড়েন আসি। নিউ নট সোমার এর ভালো লেগে যায় আসিফকে এবং তার অনেকগুলি ফটো তুলেছিল যা পরে একটি প্যারিসের ম্যাগাজিন “সাওলোতে” প্রকাশিত হয়েছিল। এরপর তিনি ভারতে আসেন এবং বিভিন্ন শীর্ষ আন্তর্জাতিক মডেলদের একজন হয়ে ওঠেন। এছাড়াও তিনি জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস সিজন 7 এ অংশ নিয়েছিলেন এবং খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিলেন।

আসিফ একটি বলিউড ছবির জন্য শুটিংও করেছিলেন কিন্তু দুর্ভাগ্যবশত সে মুক্তি পায়নি। শীঘ্রই দ্বিতীয় ছবির কাজ শুরু করেছেন তিনি। তার দক্ষ মডেলিং এর জন্য বিভিন্ন পুরস্কার দ্বারা ভূষিত হয়েছেন। এছাড়াও 2013 সালে মেন্স এক্সপি দ্বারা তালিকাভুক্ত হয়েছিলেন ভারতের সেরা 10 জন পুরুষ মডেল এর মধ্যে।

বিগ বস 7 (Big Boss 7)

আসিফ ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস 7 এ অংশগ্রহণ করেছিলেন। বিগ বস এর অংশগ্রহণ করার পরেই আসিফের নামে বিভিন্ন রকম গুঞ্জন রতে শুরু করে। অনেকে মনে করেন যে হয়তো সালমান খান আসিফকে বলিউডে লঞ্চ করতে পারেন।

বৈবাহিক অবস্থা এবং অ্যাফেয়ার্স (Marital status and affairs)

আসিফ আজিম বর্তমানে তিনি সিঙ্গেল। তিনি তার বৈবাহিক অবস্থা এবং গার্লফ্রেন্ড এর সম্পর্কে তেমন কোন তথ্য কোন মাধ্যমে শেয়ার করেননি। সেজন্য তার ব্যক্তিগত জীবন সম্পর্কে তেমন কোনো তথ্য আমার পায়নি।

বৈবাহিক অবস্থাঅবিবাহিত
গার্লফ্রেন্ডনেই

কার সাথে আসিফ আজিম ডেটিং করছেন? (Who is Asif Azim dating?)

আসিফ আজিম বর্তমানে সিঙ্গেল। বিভিন্ন রকমের গুজব রতলেও তিনি কারো সাথে ডেটিং করছেন না এবং কোনো সম্পর্কে জড়িত নয়।

প্রোফাইল (Profile)

FacebookAsif Azim
Instagramজানা নেই
Twitterজানা নেই

আরো জানুন >> (Ullu Actress) রিধিমা তিওয়ারির জীবনী – Ridhima Tiwari Biography in Bengali

নেটওয়ার্থ (net worth)

আসিফ আজিম বিভিন্ন ব্র্যান্ডের মডেলিং এর মাধ্যমেও প্রচুর টাকা আয় করে থাকেন। এছাড়াও তিনি বিভিন্ন নামিদামি ব্রান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। আসিফ আজিমের মোট সম্পত্তির পরিমাণ $10M

নেটওয়ার্থপ্রায় $10 – 12M

আসিফ আজিম সম্পর্কে অজানা কিছু তথ্য (Some unknown facts about Asif Azim)

  • আসিফ একটি সাক্ষাৎকারে বলেন যে –  শোভা দে নামক একজন রাইটার তাকে ভারতে কাজ করার  কথা বলেছিলেন।এরপর তিনি ব্যাঙ্গালোরে গিয়ে একটি ছোট ইভেন্টের কাজ করেন।
  •  আসিফ হলেন বিশ্বের সেরা 100 জন সুপার মডেলদের মধ্যে একজন।
  •  9 – 10 বছর ধরে তিনি ভারতের মুম্বাইয়ে বসবাস করছেন।
  •  বর্তমানে আসিফ হলেন বাংলাদেশের দেশীয় পণ্য সেইলোর্স ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।
  • আসিফ আজিম নিউইয়র্ক ফ্যাশন উইক, লন্ডন ফ্যাশন উইক, সিডনি ফ্যাশন উইক, প্যারিস ফ্যাশন উইক, এর মত বিশ্বের অন্যান্য শীর্ষ ফ্যাশন শোতে হেঁটেছেন।
  • আসিফ আজিম ফিটনেস উৎসাহী. নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রায়শই জিমের ফটো থাকেন।
  • মডেলিং এর পাশাপাশি আসিফ আজিম একজন ভালো মনের মানুষও। বাংলাদেশের বিভিন্ন দুর্ভাগ্য পীড়িত মানুষদের পাশে দাঁড়ান এবং তাদের অর্থ দিয়ে সাহায্য করে থাকেন।
  • আসিফ আজিম ভারতের বিখ্যাত রিয়ালিটি শো বিগ বস এ 11 দিনে প্রবেশ করেন এবং 42 দিনের মাথায় বের হয়ে যান।
  • আসিফ আজিম অবসর সময়ে গান শুনতে ভালোবাসেন।
  • আসিফ আজিমের শখ হল ভ্রমণ এবং শরীর চর্চা।
  • তিনি একটি সাক্ষাৎকারে বলেছেন যে – ফ্যাশন শো এর মাধ্যমে তিনি পৃথিবীর অনেকগুলি প্রান্ততে গেছেন এবং সেখানকার প্রাকৃতিক পরিবেশ অনুভব করেছেন।

“আসিফ আজিমের জীবনী – Asif Azim Biography in Bengali” – FAQ

Q-1.আসিফ আজিম এর বয়স কত? (How old is Asif Azim?)

Ans. আসিফ আজিম এর বয়স হল 2023 সাল অনুযায়ী 36 বছর।

Q-2.আসিফ আজিম এর মোট সম্পত্তির পরিমান কত? (Asif Azim’s total property amount?)

Ans. আসিফ আজমির মোট সম্পত্তির পরিমাণ প্রায় $10 – 12M।

Q-3.আসিফ আজিম কে ? (Who is Asif Azim?)

Ans.আসিফ আজিম হলেন একজন বিখ্যাত বাংলাদেশী মডেল। যিনি বাঙালি মডেল ডিজাইনার মনিশ মালহত্রার সাথে সহযোগিতার জন্য বেশি জনপ্রিয়।

Q-4.আসিফ আজিম কোথায় জন্মগ্রহন করেছিলেন ? (Where was Asif Azim born?)

Ans. আসিফ আজিম জন্মগ্রহণ করেছিলেন মেহেরপুর, খুলনা, বাংলাদেশ।

Q-5.আসিফ আজিম কি পাকিস্তানের মডেল? (Asif Azim is the model of Pakistan?)

Ans. না, আসিফ আজিম বাংলাদেশের একজন জনপ্রিয় মডেল।

Q-6.আসিফ আজিম এর গার্লফ্রেন্ডের নাম কি? (What is the name of Asif Azim’s girlfriend?)

Ans. আসিফ আজিম বর্তমানে তিনি সিঙ্গেল। তিনি তার বৈবাহিক অবস্থা এবং গার্লফ্রেন্ড এর সম্পর্কে তেমন কোন তথ্য কোন মাধ্যমে শেয়ার করেননি। সেজন্য তার ব্যক্তিগত জীবন সম্পর্কে তেমন কোনো তথ্য আমার পায়নি।

“আসিফ আজিমের জীবনী – Asif Azim Biography in Bengali

অসংখ্য ধন্যবাদ আমাদের এই পোস্টটি “আসিফ আজিমের জীবনী – Asif Azim Biography in Bengali” পড়ার জন্য। এই পোস্টটি “আসিফ আজিমের জীবনী – Asif Azim Biography in Bengali কেমন লাগলো তা কমেন্টের মাধ্যমে জানান। আশা করি পোস্টটি আপনাদের কে শাস্তি সম্পর্কে অনেক তথ্য জানতে সাহায্য করেছে।আমরা এই সমস্ত তথ্যগুলি অনেক রকম ভাবে ভালোভাবে অনুসন্ধান করে সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করি।যদি কোনো তথ্য ভুল মনে হয়ে থাকে তাহলে মন্তব্য ফর্মটি পূরণ করে আমাদেরকে শেয়ার করতে পারেন।এরকম আরো মানুষের জীবনী সম্পর্কে জানতে আমাদের এই সাইটটিকে bongbio.com ফলো করুন।

আরো জানুন>> (Hot)সানি লিওনের জীবনী – Sunny Leone Biography in Bengali

আরো জানুন>> তাসনিয়া ফারিনের জীবনী – Tasnia farin Biography in Bengali

ধন্যবাদ!

মন্তব্য করুন