অর্পিতা মুখার্জির জীবনী 2023।(Arpita Mukherjee Age, Height, Full Biography in Bengali)

অর্পিতা কে?বয়স,উচ্চতা,অর্পিতা মুখার্জির জীবনী,বয়ফ্রেন্ড, স্বামী,কর্মজীবন,পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখার্জির সম্পর্ক,বিতর্ক এছাড়াও আরো অন্যান্য তথ্য(Who is Arpita?, Age, Height, Arpita Mukherjee Biography, Boyfriend, Husband, Career, Partha Chatterjee and Arpita Mukherjee Relationship, Controversies and more)

অর্পিতা মুখার্জির জীবনী(Arpita Mukherjee Biography in bengali)
Arpita & Partha

আপনি অর্পিতা মুখার্জিকে চেনেন? অর্পিতা মুখার্জি হলেন একজন ভারতীয় অভিনেত্রী এবং মডেল।বর্তমানে এই অভিনেত্রী পুলিশের হেফাজতে।কেন অর্পিতা মুখার্জি গ্রেপ্তার হলেন?অর্পিতা মুখার্জির জীবনী,পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখার্জির সম্পর্ক এছাড়াও অন্যান্য তথ্য সম্পর্কে জানতে আগ্রহী হলে এই পোস্টটি পড়ুন। এই পোস্টটিতে আপনি অনেক তথ্যের বিবরণ পাবেন।

Table of Contents

অর্পিতা মুখার্জীর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali

অর্পিতা মুখার্জি কে?(Who is Arpita Mukherjee?)

অর্পিতা মুখার্জি হলেন একজন ভারতীয় অভিনেত্রী এবং মডেল।যিনি বাংলা,উড়িয়া এবং তামিল চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যায়।অর্পিতা মুখার্জী বহু প্রতিভাবান একজন অভিনেত্রী যেমন তিনি একজন অভিনেত্রী ,মডেল,টেলিভিশন ব্যক্তিত্ব,সোশ্যাল মিডিয়া প্রভাবক,বিষয়বস্তু নির্মাতা ইত্যাদি।

অর্পিতা মুখার্জী বহু নামি দামি অভিনেতা অভিনেত্রীর সাথে অভিনয় করতে দেখা যেমন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়,জিৎ এদের সাথেও কাজ করতে এই অভিনেত্রীকে দেখা যায়।

বর্তমানে অর্পিতা মুখার্জি হলেন পশ্চিমবঙ্গের প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ সাহায্যকারী.23 জুলাই 2022,পশ্চিমবঙ্গের স্কুল সার্ভিস কমিশনের (SSC) স্কুল শিক্ষক এবং কর্মী নিয়োগের কেলেঙ্কারিতে জড়িত থাকার কারণে ED দ্বারা গ্রেফতার করা হয়েছে।

অর্পিতা মুখোপাধ্যায়ের বয়স, জন্ম তথ্য এছাড়া অন্যান্য তথ্য(Arpita Mukherjee Age, Date of Birth and other information)

আপনি যদি ভারতীয় অভিনেত্রী এবং মডেলের বয়স,জন্মতথ্য এছাড়াও অন্যান্য তথ্য সম্পর্কে জানতে আগ্রহ।তাহলে নিচের টেবিলটি দেখুন-

 প্রকৃত নামঅর্পিতা মুখার্জি
 ডাকনামজানা নেই
 জন্মতারিখ28  জানুয়ারি 1984
বয়স39 বছর
জন্মস্থানকলকাতা, পশ্চিমবঙ্গ
 পেশাঅভিনেত্রী
জাতীয়তাভারতীয়
ধর্মহিন্দু
রাশি চক্রমিথুন রাশি
হোমটাউনবেলঘড়িয়া, পশ্চিমবঙ্গ

অর্পিতা মুখার্জির বয়স, উচ্চতা এবং অন্যান্য তথ্য(Arpita Mukherjee Age, Height and Other Information)

আপনি কি এই মডেলের শারীরিক পরিসংখ্যান সম্বন্ধে জানতে আগ্রহী।তাহলে নিচের টেবিলটি দেখুন-


 উচ্চতা
সেন্টিমিটারে-165  সেমি
মিটারে-1.65 মি
ফুট ইঞ্চি-5’5’
 ওজনকিলোগ্রামে-70 কেজি
পাউন্ডে-154 পাউন্ডে
(সময়ের সাথে সাথে এটি পরিবর্তিত হতে পারে)
শারীরিক পরিমাপ38-27-38 ইঞ্চি
ব্রা সাইজ 38B
চোখের রংকালো
চুলের রংকালো

শিক্ষাগত যোগ্যতা(Educational qualification)

ছোটবেলা থেকেই অভিনেত্রী অর্পিতা মুখার্জি পড়াশোনাতে খুবই ভালো ছিলেন।পড়াশুনোর পাশাপাশি তিনি নাচ-গান করতে ও ভালোবাসতেন।আপনি যদি এই অভিনেত্রীর শিক্ষাগত যোগ্যতা সম্বন্ধে জানতে চান তাহলে নিচের টেবিলটি দেখুন-

 বিদ্যালয়
রামকৃষ্ণ সারদা মিশন সিস্টার নিবেদিতা গার্লস স্কুল,কলকাতা
কলেজস্কটিশ চার্জ কলেজ,কলকাতা
শিক্ষাগত যোগ্যতাজানা যায়নি 

পরিবার এবং আত্মীয়-স্বজন(Family and relatives)

বাবার নাম নামজানা যায়নি (কেন্দ্রীয় সরকারি কর্মচারী ছিলেন)
মায়ের নাম মিনাতি মুখার্জি(গৃহিণী)
 ভাইনেই
বোনএকটি বোন আছে কিন্তু তার নাম জানা যায়নি
স্বামীবিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা গেছে যে তিনি ঝাড়গ্রামের একটি ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন কিন্তু তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি
 কন্যানেই
ছেলেনেই

কর্মজীবন(Career) – অর্পিতা মুখার্জীর জীবনী (Arpita Mukherjee Biography in Bengali)

 অর্পিতা মুখার্জি তার কেরিয়ার শুরু করেন 2005 সালে মডেলিং দিয়ে।এই মডেলিংয়ের পাশাপাশি তিনি বাংলা চলচ্চিত্রে পার্শ্বর চরিত্রে অভিনয়ও করতেন।

 বাংলা চলচ্চিত্রে মহানায়ক প্রসেনজিৎ চ্যাটার্জির মামা ভাগ্নে চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা যায় এই অভিনেত্রীকে।

2008 সালে দেবের পার্টনার চলচ্চিত্রেও অভিনয় করতে দেখা যায়।বাংলা চলচ্চিত্রে তেমন খ্যাতি না পাওয়ার জন্য তিনি উড়িয়া এবং তামিল ভাষাও ছবি করতে শুরু করেন।যদিও এই সমস্ত ছবিগুলিতে তিনি পার্শ্ব চরিত্র হিসেবে অভিনয় করেছিলেন।

  • পার্টনার(2008)
  • মামা ভাগ্নে(2009)
  • জিনা দ্য এন্ডলেস লাভ(2009)
  • বিদেহির খঞ্জে রবীন্দ্রনাথ(2011)
  • প্রেম রোগী(2009)
  • মু কানা ইতে খারাপ(2010)
  • রাজু আওয়ারা(2012)
  • অমর আর্তনাদ.

অর্পিতা মুখার্জী তার ক্যারিয়ারের খুবই কমই চলচ্চিত্রে তিনি কাজ করেছেন বেশির ভাগই তিনি টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন।

এছাড়াও সোশ্যাল মিডিয়াতেও তিনি খুবই পরিচিতি একটি নাম ছিলেন।তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়াতে ছবি এবং ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতেন।অভিনেত্রীর নেইল  আর্টেরও প্রশিক্ষণ নেওয়া আছে।

পছন্দের জিনিস সমূহ(Favorites)

 প্রিয় খাবারড্রাই ফুড
 প্রিয় অভিনেতাজানা নেই
প্রিয় অভিনেত্রীজানা নেই
শখভ্রমণ,নাচ

এছাড়াও অর্পিতা মুখার্জি গান শুনতে সবচেয়ে বেশি ভালোবাসতেন।যখনই তিনি ফ্রি টাইম পেতেন গান শুনতেন

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখার্জির সম্পর্ক(Partha Chatterjee and Arpita Mukherjee Relationship)

পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের নেতা অর্থাৎ প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এর বাড়ির সামনে একটি কমিটি ছিল।সেই কমিটির নাম হল নাকতলা উদয়ন সংঘ ওই কমিটিতে ভালই বড়ো করে দুর্গাপুজো আয়োজন করা হতো।

ওই দুর্গা পুজোতেই পার্থ চট্টোপাধ্যায়ের সাথে অর্পিতা মুখার্জির দেখা হয়। আসতে আসতে তাদের সম্পর্ক বাড়তে থাকল।অর্পিতা মুখার্জি ও যুক্ত হলেন ওই কমিটির সাথে।

2019 এবং 2020 সালে অর্পিতা মুখার্জি ছিলেন এই কমিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর।আস্তে আস্তে পার্থ চট্টোপাধ্যায়ের বিভিন্ন নির্বাচনী মিটিংয়ে অংশগ্রহণ করতে দেখা যায় এই অভিনেত্রীকে।পার্থ চট্টোপাধ্যায়ের সাথে হাত জড়ো করে ভোট চাইতেও দেখা যায় এই অভিনেত্রীকে।

 বিতর্ক(Controversy)

কয়েক বছর ধরেই পশ্চিমবঙ্গে স্কুল সার্ভিস কমিশনে (SSC) স্কুল শিক্ষক এবং কর্মী নিয়োগের বড় সমস্যা দেখা যাচ্ছিল।সে জন্যই কলকাতা হাইকোর্ট এই ঘটনাটি তদন্তের জন্য সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন(CBI) এর হাতে তুলে দেন। CBI অনেক তদন্ত করে জানতে পারেন যে এর পেছনে অনেক কেলেঙ্কারি লুকিয়ে আছে সেই জন্য সে ঘটনাটি আরো ভালো তদন্তের জন্য ইনফ্রস্টমেন্ট ডিরেক্টর (ED) এর হাতে তুলে দেন।

ED তদন্ত করে পশ্চিমবঙ্গের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাম ইডির তালিকায় আসে। ED অনুমান করেন যে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ মহলের মধ্যেও অনেক তথ্য পাওয়া যেতে পারে সেজন্য ED পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিষ্ঠদের সহ অনেক জায়গায় তদন্তের অভিযান চালায়।

 সেই তদন্তের দরুন অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে অভিযান চালান এবং তারা সেখান থেকে কোটি কোটি টাকা।এছাড়াও অনেক কোটি কোটি টাকা সরঞ্জাম উদ্ধার করেন সেগুলির তালিকা টেবিলটিতে দেয়া হলো –

23 জুলাই 2022নগদ 21 কোটি টাকা সহ 79 লক্ষ্য টাকার সোনা 54 লক্ষ টাকার ফরেক্স সহ 22 টি দামি মোবাইল।
27 জুলাই 2022(বেলঘড়িয়ার ফ্লাট)5 কেজি সোনাসহ 28 কোটি টাকা এছাড়াও আরও অনেক মূল্যবান তথ্য।

সম্পর্ক এবং অ্যাফেয়ার(Relationships and affairs)

বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায়  অর্পিতা মুখার্জি এর সাথে পার্থ চট্টোপাধ্যায়ের সম্পর্কের কথা।

 গ্রেপ্তার(arrested)

23 জুলাই 2022  এডি দ্বারা গ্রেফতার হন অর্পিতা মুখার্জি।

 প্রোফাইল(profile)

অর্পিতা মুখার্জি একজন সোশ্যাল মিডিয়াতেও খুবই ভালো সক্রিয় ছিলেন।অর্পিতা মুখার্জি সোশ্যাল মিডিয়ার লিংক গুলি নিচের টেবিলটিতে দেয়া হলো।

Facebookজানা নেই
InstagramMyselfarpita
TwitterThearpita

অর্পিতা মুখার্জী সম্পর্কে কম জানা তথ্য(Lesser known facts about Arpita Mukherjee)

  • অর্পিতা মুখার্জি একটি মধ্যবিত্ত পরিবার থেকে বেড়ে  উঠেছেন. ছোট থেকেই নাচ এবং ভ্রমণ করতে তিনি ভালবাসতেন।
  • 2004 সালে মডেলিং দিয়ে তিনি তার ক্যারিয়ার শুরু করেন.আস্তে আস্তে  বাংলা চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রেও অভিনয় করতে শুরু করেন.
  • অর্পিতা মুখার্জি একজন দক্ষ নেইল আর্টিস্ট ছিলেন।বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায় যে তিনি তিনটি সেলুন এর মালিক। তার মা জানান যে অর্পিতার নিজস্ব একটি প্রোডাকশন হাউস আছে. 
  • অর্পিতা মুখার্জি গ্রেপ্তার হওয়ার পরে অর্পিতা মুখার্জির মা জানান যে তার বাবার মৃত্যুর পরে অর্পিতাকে সরকারি চাকরিটি নেওয়ার জন্য বলা হয়েছিল কিন্তু সেটি নেয়নি।
  • বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায় যে তিনি ঝাড়গ্রাম এর একজন ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন কিন্তু তাদের সেই সম্পর্কের সম্বন্ধে বেশি কিছু তথ্য জানা যায়নি।
  • অর্পিতা মুখার্জি এবং পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতারের পরে তাদের একই রঙের পোশাক পরা একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করে।
  • 23জুলাই 2022অর্পিতা মুখার্জির গ্রেফতারের পরে  একটি ছবি সোশ্যাল মিডিয়াতে প্রচুর পরিমাণে ভাইরাল হতে থাকে।তাতে দেখা যায় যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযুক্ত অর্পিতা মুখার্জির সাথে মঞ্চ ভাগ করতে।এই অভিযোগের পরিপ্রেক্ষিতে মুখ্যমন্ত্রী বলেছেন যে-
    • অনেক পুজোর উদ্বোধনের আমন্ত্রণ আমার কাছে আসে.সেই সমস্ত পুজোর উদ্বোধনে আমি যাই কিন্তু জানবো কি করে আয়োজকরা তাকে আমন্ত্রণ জানিয়েছে?এছাড়া অর্পিতা মুখার্জি পার্থর বন্ধু সেটাও আমি জানতাম না।আমার দলের ব্যাক্তি অপরাধী হলে সে উপযুক্ত শাস্তি পাবে।
  •  অর্পিতা মুখার্জিকে ডাক্তারি পরীক্ষার করার জন্য Jhoka ESI Hospital এ নিয়ে যাওয়া হয়.পরীক্ষা হয়ে যাওয়ার পর পুনরায় তাকে তাকে হেফাজতে নিয়ে আসা হয়।
  • অর্পিতা মুখার্জির খালা স্বপ্না চক্রবর্তী ED এর কাছে জানান যে অর্পিতা এবং পার্থর সম্পর্কের ধরুন অর্পিতার অনেক আত্মীয়রা চাকরি পেয়েছে। এছাড়াও জানান যে সমস্ত কেলেঙ্কারির কালো টাকা লুকানোর জন্য মথুরাবাতি গ্রামে তার বাড়িতে আন্ডারগ্রাউন্ড বাংকার তৈরি করেছিলেন অর্পিতা মুখার্জি।
  • অর্পিতা মুখার্জি ছিলেন একজন কুকুর প্রেমী।তিনি প্রায়শই তার সোশ্যাল মিডিয়া একাউন্টে তার তার পোষ্যকুকুরদের নিয়ে ছবি পোস্ট করতেন।
  • অর্পিতা মুখার্জি ছিলেন একজন ফিটনেস উৎসাহী।তিনি তার সোশ্যাল মিডিয়া একাউন্টে প্রায়শই ওয়ার্ক আউটের ছবি পোস্ট করতেন।
  • গ্রেপ্তারের পরে অর্পিতা মুখার্জি হেফাজতে থাকাকালীন ড্রাই ফুড খেতে চান। 

অর্পিতা মুখার্জীর জীবনী (Arpita Mukherjee Biography in Bengali) – FAQ

Q-1.অর্পিতা মুখার্জি কে?(Who is Arpita Mukherjee?)

Ans.অর্পিতা মুখার্জি হলেন একজন ভারতীয় অভিনেত্রী এবং মডেল।যিনি বাংলা,উড়িয়া এবং তামিল চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যায়।

Q-2.অর্পিতা মুখার্জির বয়স কত?(How old is Arpita Mukherjee?)

Ans.2023 সাল অনুযায়ী অর্পিতার বয়স হল 39 বছর।

Q-3.অর্পিতা মুখার্জি কি বিবাহিত?(Is Arpita Mukherjee Married?)

Ans. :”হ্যাঁ” বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা গেছে যে তিনি ঝাড়গ্রামের একটি ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন কিন্তু তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি

Q-4.অর্পিতা মুখার্জি কবে গ্রেপ্তার হয়েছিলেন?(When was Arpita Mukherjee arrested?)

Ans.23 জুলাই 2022  এডি দ্বারা গ্রেফতার হন অর্পিতা মুখার্জি।

Q-5.অর্পিতা মুখার্জি অভিনীত ছবিগুলির নাম কি?(What is the name of Arpita Mukherjee starrer films?)

Ans.পার্টনার(2008)
মামা ভাগ্নে(2009)
জিনা দ্য এন্ডলেস লাভ(2009)
বিদেহির খঞ্জে রবীন্দ্রনাথ(2011)
প্রেম রোগী(2009)
মু কানা ইতে খারাপ(2010)
রাজু আওয়ারা(2012)
অমর আর্তনাদ

অর্পিতা মুখার্জীর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali

অসংখ্য ধন্যবাদ আমাদের এই “অর্পিতা মুখার্জীর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali” পোস্টটি পড়ার জন্য।“অর্পিতা মুখার্জীর জীবনী – Arpita Mukherjee Biography in Bengali”পোস্টটি কেমন লাগল তা কমেন্টের মাধ্যমে জানাও।আপনাদের যদি কোন তথ্য ভুল মনে হয়ে থাকে তাহলে মন্তব্য ফর্মটি পূরণ করে আমাদেরকে শেয়ার করতে পারেন।আশাকরি এই পোস্টটি অর্পিতা মুখার্জি সম্পর্কে অনেক না জানা তথ্য জানতে আপনাদেরকে সাহায্য করবে।এইরকম আরো মানুষের জীবনী জানতে bongbio.com সাইটটি কে ফলো করুন।

ধন্যবাদ!

মন্তব্য করুন